Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ার ধুনটে রেকটিফাউড স্পিরিট পানে দুই জনের মৃত্যু

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ৩:২৭ পিএম

বগুড়ার ধুনটে রেকটিফাউড স্পিরিট পানে দুই জনের মৃত্যু হয়েছে। বুধবার ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়নের ঈশ্বরঘাট বাজারে তারা বিষাক্ত মদ পান করেন। মৃতরা হলো ধুনটের ঈশ্বরঘাট গ্রামের আব্দুর রশিদের পুত্র আল আমিন ওরফে কসাই (২৮) এবং একই গ্রামের হাফিজুর রহমানের পুত্র গাড়ী চালক আব্দুল আলিম (৩০)।
স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে তারা দু’জন ঈশ্বর ঘাট বাজারে এক সাথে রেকটিফাইড স্পিরিট (আরএস) পান করে। এরপর তারা বাসায় ফিরে অসুস্থ্য হয়ে পড়ে। এদের মধ্যে আল আমিন রাতেই নিজ বাড়িতে মারা যায়।
তার সঙ্গী আব্দুল আলিম গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে ধুনট হাসপাতাল নেয়া হয়। অবস্থা গুরুতর হলে সেখান থেকে রাতে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোর ৪ টায় সে মারা যায়।
বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, মদ জাতীয় কিছু পান করে দুই জনের মৃত্যু হয়েছে। তাদের লাশ ময়না তদন্তের ব্যবস্থা নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ