Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক নারীর মৃত্যু

প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক নারীর মৃত্যু হয়েছে। নিহত নারীর নাম সুফিয়া খাতুন (৪৩)। তিনি কলারোয়া উপজেলার তুলশিডাঙ্গা গ্রামের মৃত ফজর আলীর মেয়ে। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে সুফিয়ার নিজ গ্রামে এ ঘটনা ঘটে।
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সালেহ মো. মাসুদ করিম বুধবার সকালে স্থানীয়দের বরাত দিয়ে জানিয়েছেন, স্বামী পরিত্যক্তা সুফিয়া খাতুন নিজ বাড়ির পার্শ্ববর্তী বাজারের একটি দোকানে মঙ্গলবার মোবাইল ফোন চার্জে দিয়েছিলো। রাতে মোবাইলটি নিয়ে বাড়ি ফেরার পথে অজ্ঞাত দুর্বৃত্তরা তার গলায় ছুরি মারে। এসময় গুরুতর জখম অবস্থায় তিনি নিজেই দৌড়ে পার্শ্ববর্তী কলারোয়া হাসপাতালে গিয়ে ওঠেন। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওসি আরো জানিয়েছেন, দুর্বৃত্তদের গ্রেফতার ও ছুরি মারার কারণ উদঘাটনের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ