Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাগুরার শালিখা উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে এক ট্রাক কাঠ জব্দ

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ২৪ মে, ২০২০, ৩:৫০ পিএম

মাগুরার শালিখা উপজেলার সীমাখালী - শালিখা সড়কের পাশে হরিশপুর এলাকায় সরকারি ৩৫ থেকে ৪০ টি বড় বড় গাছ কে কেটে ট্রাকে লোড দিচ্ছে বলে সংবাদের ভিত্তিতে উপজেলা সহকারি কমিশনার ভূমি মোঃ মনিরুজ্জামান এক ট্রাক কাঠ জব্দ করে শতখালী ইউনিয়ন ভূমি অফিসের ভিতরে রাখার নির্দেশ দেন। হরিশপুর গ্রামের একাধিক ব্যক্তি জানান শতখালী ইউনিয়নের ইউপি সদস্য মোঃ জসিম উদ্দিন নিজে দাঁড়িয়ে থেকে ১৫ থেকে ২০ টি শ্রমিক দিয়ে গাছগুলো কেটে কাঠ ব্যবসায়ী বিপ্লব সাহার কাছে বিক্রি করেছে। কাঠ ট্রাকে লোড দেওয়ার সময় উপজেলা প্রশাসন কাঠ গুলো জব্দ করেন। কাঠ
ব্যবসায়ী বিপ্লব সাহার সাথে কথা বললে তিনি জানান, বাইরে থেকে ১৫০ মন কাঠ এখানে আনা হয়। আর ৭০-৮০ মন কাঠ ইউপি সদস্য মোঃ জসিমের কাছ থেকে ক্রয় করেছি। এদিকে জসিম উদ্দিনের সাথে কথা বললে তিনি বলেন লকগুলো ইউনিয়ন পরিষদে রাখা হবে এবং জ্বালানি কাঠ বিক্রি করে লেবারের টাকা পরিশোধ করা হবে।উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ মনিরুজ্জামানের কথা বললে তিনি বলেন কাঠ গুলো প্রাথমিক ভাবে জব্দ করা হয়েছে। পরে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ