Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঠাকুরগাঁওয়ে দু’জন স্বাস্থ্যকর্মীসহ নতুন করে ৯ জন করোনা রোগী শনাক্ত

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ৫:৪৬ পিএম

মার্কেট ও মসজিদে মানুষের ভীর বাড়ার সঙ্গে সঙ্গে ঠাকুরগাঁওয়ে বাড়তে শুরু করেছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। গত ৪৮ ঘন্টায় ফের নতুন করে ৯ জন রোগী শনাক্ত হয়েছেন,যার মধ্যে ২ জন স্বাস্থ্যকর্মী। এ নিয়ে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৩৪ জনে।

শনিবার (১৬ মে) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: সুব্রত কুমার সেন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায় গত ২৪ ঘন্টায় আইইডিসিআর এ পাঠানো নমুনার প্রাপ্ত ফলাফল অনুযায়ী নতুন করে ৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এদিকে শুক্রবার দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজে পাঠানো নমুনা অনুযায়ী সনাক্ত হয়েছিলেন আরও ৩ জন। আক্রান্তদের মধ্যে রয়েছেন স্বাস্থ্য বিভাগের ১ জন নার্স ও ১ জন আয়া ।

এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখা দাঁড়ালো ৩৪ জনে। আক্রান্তদের মধ্যে হরিপুরে ১৪ জন, পীরগঞ্জে ৬ জন, বালিয়াডাঙ্গীতে ৬ জন, রাণীশংকৈলে ৪ জন ও সদর উপজেলায় ৪ জন। তবে এদের মধ্যে শিশুসহ ১৫ জন চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে বাড়ী ফিরে গেছেন। বাকীদের হাসপাতালের আইসোলেশনে রেখে চিকিৎসা প্রদান চলছে। মোট ৯৪৩ জনের নমুনা পাঠিয়ে ৮৩৯ জনের রিপোর্ট এসেছে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডাঃ মাহফুজার রহমান সরকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ