Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

টঙ্গীবাড়ীতে ছুড়িকাঘাতে দোকান কর্মচারীকে হত্যা

টঙ্গীবাড়ি (মুন্সীগঞ্জ) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ৩:৩০ পিএম

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে মনির হোসেন মাঝি (৩৮) নামে এক দোকন কর্মচারীকে হত্যা করা হয়েছে । বুধবার সকালে উপজেলার কাঠাদিয়া শিমুলিয়া ইউনিয়নের আলদী বাজারে এ ঘটনা ঘটে।

নিহত মনির মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার আলদি বাজারের মাঝি কসমেটিকস এর কর্মচারী। বুধবার সকালে মনির ওই দোকানে বিক্রয়ের কাজ করছিলো। এ সময় আকস্মিক ৭-৮ জন লোক এসে তাঁর উপর হামলা চালায়। দোকানের ভেতর থেকে মনিরকে টেনে হেচরে বাইরে এনে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আশপাশের লোকজন দ্রুত তাকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টঙ্গীবাড়ী থানার ওসি শাহ মো. আওলাদ হোসেন দৈনিক ইনকিলাবকে জানান, মুন্সীগঞ্জ সদর উপজেলার মহশেপুর গ্রামের অটো চালক রাজু মিয়ার নেতৃত্বে এই ঘটনা ঘটে। তিনি আরো জানান, মঙ্গলবার আলদী বাজার হতে ঘাতক রাজুর ইজিবাইকে করে মনির বাড়ি যাচ্ছিলেন। এই সময় ইজিবাইকটি একটি সাইকেলকে ধাক্কা দেয়। এই নিয়ে সাইকেল আরোহীর সাথে রাজুর কথা কাটাকাটির সময় মনির সাইকেল আরোহীর পক্ষ নেয়। এ নিয়ে রাজুর সাথেও মনিরের বেশ কথা কাটাকাটি এবং ধাক্কাধাক্কি হয়। এর জের ধরেই বুধবার সকালে দোকান খোলার পরই রাজু লোকজন নিয়ে মনিরের দোকানে হামলা চালিয়ে তাকে দোকান হতে বের করে ছুড়িকাঘাত করে পালিয়ে যায়।

ওসি আরো জানান, এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানায় মামলা পক্রিয়াধীন। আসামী ধরতে মুন্সীগঞ্জ সদর ও টঙ্গীবাড়ী থানার যৌথ অভিযান চলছে।

নিহত মনির হোসেন মাঝি মুন্সীগঞ্জ সদর উপজেলার মাকহাটি গ্রামের মৃত অপিজ উদ্দিনের পুত্র। এই ঘটনার পর আলদী বাজারে থমথমে অবস্থা বিরাজ করছে। নিহতের লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ