Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সখিপুরে সরকারি নির্দেশ অমান্য করায় ৯ দোকানীকে ৭১০০টাকা জরিমানা

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২০, ৩:৩৮ পিএম

টাঙ্গাইলের সখিপুরে সরকারি নির্দেশনা অমান্য করে মার্কেট খোলা রাখার অপরাধে ৯টি গার্মেন্টস দোকানদারকে জরিমানা করা হয়েছে। আজ মঙ্গলবার (১৯মে) বেলা ১১টা থেকে বেলা দেড়টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে সখিপুর পৌরশহরের কয়েকটি মার্কেটের নয়টি দোকানদারকে ৭ হাজার ১শত টাকা জরিমানা করা হয়। আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হা-মীম তাবাসসুম প্রভা।

আদালত সূত্রে জানা যায়, সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখার দায়ে ফ্যাশন প্লাজা (পোড়া মার্কেট) আবদুল হাকিমকে ৫শত ও আশরাফ আলীকে ২শত টাকা, পাইলট সুপার মার্কেটের তাহিদুর রহমানকে ৫শত টাকা, আমিনুল ইসলামকে ২ হাজার টাকা, আবু সাঈদকে ২শত টাকা, যুবরাজকে ৫শত টাকা, শাহআলমকে ২শত টাকা ও শামীম টাওয়ারের আরিফুল ইসলামকে ২হাজার ও জমশের আলীকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হা-মীম তাবাসসুম প্রভা বলেন, মার্কেট বন্ধ রাখার জন্য গতকাল সোমবার রাতে মাইকিং করে দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার সকালেও কয়েকদফা সতর্ক করার পরও কিছু কিছু দোকানদার সরকারি নির্দেশনা অমান্য করে গার্মেন্টসসহ টেইলার্স খোলা রাখেন। সরকারি নির্দেশনা অমান্য করায় ৯জন দোকানদারকে সাত হাজার ১শত টাকা জরিমানা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ