Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২০, ৩:৩২ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ সোমবার রাতে আমরাগাছিয়া থেকে ৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী দিলিপ সিকদার (৫০) কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত দিলিপ উপজেলার দক্ষিন আমরাগাছিয়া গ্রামের দীনবন্ধু সিকদারের ছেলে। গ্রেফতারকৃত দিলিপকে মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।
থানা সূত্রে জানাযায়, গ্রেফতারকৃত দিলিপের মেয়ে জামাই পলাশ মন্ডলের ২০১৭ সালের দায়ের করা অর্থ আত্মসাতের অভিযোগে একটি মামলায় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত বাগেরহাট ৩০/১০/২০১৮ তারিখ আসামী দিলিপকে ৩বছরের কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেন। পলাতক সাজাপ্রাপ্ত আসামী দিলিপকে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার গভির রাতে দক্ষিন আমরাগাছিয়া তার গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি মো.মাসুদুজ্জামান জানান, গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত পলাতক আসামী দিলিপ পুলিশের চোখ ফাকি দিয়ে পালিয়ে ছিল তাকে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত দিলিপকে মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ