Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

তবুও শিমুলিয়া ঘাটে যাত্রীদের ভিড়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মে, ২০২০, ১২:১৭ পিএম

ফেরী বন্ধ থাকার কারণে পণ্যবাহী কিংবা জরুরি যানবাহনগুলোকেও বিকল্প পথে চলাচল করতে হচ্ছে। গতকাল সোমবার অতিরিক্ত যাত্রী চাপ বেড়ে যাওয়ায় দক্ষিণাঞ্চলের প্রবেশদ্বার শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌ রুটে ফেরি চলাচল বন্ধ করে দিয়েছে ঘাট কর্তৃপক্ষ। সোমবার (১৮ মে) বিকেল থেকে এ রুটে ফেরি চলাচল বন্ধ রয়েছে। ফলে মঙ্গলবার (১৯ মে) সকালে যাত্রী শূন্য ছিল শিমুলিয়া ঘাট। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে রাজধানী ঢাকা থেকে আসা কিছু যাত্রী ঘাট এলাকায় এসে ভিড় করেন।

মুন্সিগঞ্জের সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) নাজমুল রায়হান জানান, কয়েকদিন ধরে ঘাট এলাকায় যাত্রীদের চাপ ছিলো লক্ষ করার মতো। পুলিশ বাহিনী অক্লান্ত পরিশ্রম করে মহাসড়ক ও শিমুলিয়া ঘাট নিয়ন্ত্রণ করেছে। গতকাল বিকেলে ফেরি বন্ধের ঘোষণা আসার পর থেকে আজ যাত্রী চাপ অনেকটাই কম। যারা দক্ষিণাঞ্চলে যাবেন তারা যেন এ পথ দিয়ে না আসেন সেই আহ্বান জানাচ্ছি। পণ্যবাহী কিংবা জরুরি যানবাহনগুলোকে বিকল্প পথে চলাচলের জন্য অনুরোধ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ