Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনায় আরো এক পুলিশের মৃত্যু

২৪ ঘণ্টায় আক্রান্ত ১০৪

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২০, ১২:০২ এএম

করোনাভাইরাস প্রতিরোধে জনসেবা দিতে গিয়ে আরো একজন পুলিশ সদস্য মৃত্যুবরন করেছেন। তিনি এসআই মো. মজিবুর রহমান তালুকদার (৫৬)। তিনি স্পেশাল ব্রাঞ্চের সিটি এসবি পল্টন জোন-১ এ কর্মরত ছিলেন। অন্যদিকে সারাদেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১০৪ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। সব মিলে পুলিশে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৬৬১। এ সংখ্যা ঢাকাসহ সারাদেশের পুলিশ ইউনিটের সোমবার সকাল পর্যন্ত। পুলিশ সদরদফতর সূত্রে এসব তথ্য জানা গেছে। রোববার ১৭৫ পুলিশ সদস্য করোেনায় আক্রান্ত হন। রোববার পর্যন্ত আক্রান্তের সংখ্যা ছিল ২৫৫৭ জন।
পুলিশ সূত্রে জানা গেছে, করোনাভাইরাস পজেটিভ হওয়ায় গত ১১ মে তাকে রাজধানীর ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। অবস্থার আরো অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি সোমবার সকাল ৮টা ৫১ মিনিটে মৃত্যুবরণ করেন। তার স্থায়ী ঠিকানা সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানার তারাকান্দি গ্রামে। বর্তমানে তিনি বগুড়া জেলার শাজাহানপুর থানার সাখ পাড়া গ্রামে বসবাস করেন। তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। পুলিশের ব্যবস্থাপনায় তার লাশ বগুড়া পাঠানো হয়। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী লাশ দাফন করা হয় বলে পুলিশ সদরদফতরের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। উল্লেখ্য, এ নিয়ে পুলিশের ৯ সদস্য করোনা যুদ্ধে আত্মোৎসর্গ করলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ