Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

নেহা কাক্কারের বিতর্কিত মন্তব্যে শোরগোল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ৭:৪৯ পিএম

বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কাক্কার। ইতোমধ্যে লাখো সংগীত প্রেমীদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। তবে এই সফলতার পেছনে রয়েছে শিল্পীর কঠোর পরিশ্রম। বর্তমানে তিনি বলি গায়িকাদের মধ্যে অন্যতম। আর তাইতো এই কণ্ঠশিল্পীকে নিয়ে আলোচনা-সমালোচনার শেষ নেই।

নেহার আকাশচুম্বী সফলতা যারা মেনে নিতে পারেন না এবং হিংসা করেন। শুধুমাত্র তারাই গায়িকার পেছনে কটুকথা লেখেন ও বলেন। এবার এমনই মন্তব্য করলেন ´সানি সানি´ খ্যাত শিল্পী।

এ প্রসঙ্গে নেহা বলেন, পুরাতন গানের রিমিক্স করা যেতেই পারে। কিন্তু অনেকেই নতুন ধারার গান শুনে বলেন, একদমই নষ্ট করে দেওয়া হয়েছে গানকে। যারা এই ধরনের মন্তব্য করেন তারাই আবার রিমিক্স গানে নাচতে শুরু করে দেন। এমন বিতর্কিত মন্তব্যও নেহার মুখে শোনা যায়।

বলি গায়িকা এমন অভিযোগের তীর কার দিকে ছুড়েছেন সে বিষয়টি খোলাসা করেননি। তবে তিনি এও বলেছেন, আমাকে নিয়ে যারা হিংসা করেন তাদের সংখ্যা খুবই কম।

প্রসঙ্গত, এর আগে প্রাক্তন বয়ফ্রেন্ড হিমাংশ কোহলির সঙ্গে ব্রেকআপ নিয়ে নেটিজেনরা কম জল ঘোলা করেননি। এমনকি, তার নাম ব্যবহার করে হিমাংশ জনপ্রিয় হওয়ার চেষ্টা করেছিলেন বলেও জানান এই গায়িকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ