Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুষ্টিয়ার খোকসায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ৫:২৭ পিএম

কুষ্টিয়া জেলার খোকসা উপজেলায় মোঃ নাজমুল (১৮) নামে মানসিক ভারসাম্যহীন এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার (১৮ মে ২০২০) উপজেলার শোমসপুর ইউনিয়নের সাতপখিয়া গ্রাম থেকে ঐ যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত যুবক একই গ্রামের লিয়াকত আলীর ছোট ছেলে।পুলিশ ও স্থানিয় সূত্রে জানা গেছে, উপজেলার সাতপাখিয়া গ্রামের লিয়াকত আলী’র ৪ সন্তানের মধ্যে সবার ছোট ছেলে মানসিক ভারসাম্যহীন নাজমুল (১৮) রবিরার রাতে বাড়ির পাশে গাছের ডালের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সংবাদ পেয়ে সোমবার সকালে খোকসা থানা পুলিশ লাশ উদ্ধার করে কুষ্টিয়া হাসপাতাল মর্গে প্রেরণ করে। ছেলে নাজমুলের গলায় ফাঁসের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য বাবা লিয়াকত কে থানায় নেয়া হয়েছে।

এ ব্যাপারে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল আলম গলায় ফাঁস দিয়ে যুবকের মৃত্যুর ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছে, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।



 

Show all comments
  • অনিচ্ছুক ১৭ জুন, ২০২০, ৯:৪৪ পিএম says : 0
    ভাই এটা আত্নহত্যা নয় নাজমুল কে হত্যা করা হয়েছে
    Total Reply(0) Reply
  • অনিচ্ছুক ১৭ জুন, ২০২০, ৯:৫৫ পিএম says : 0
    নাজমুলকে ১৭ তারিখ সন্ধ্যায় নির্মমভাবে মারে এবং ভোর রাতে ঝুলন্ত লাশ পাওয়া যায় *আমার তদন্ত অনুযায়ী ওকে গলাই দড়ি দিয়ে মারা হয় ।আমি চাই পুলিশ সঠিকভাবে তদন্ত করুক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ