Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় বিদ্যূৎতায়ীত হয়ে বাবা- ছেলের মর্মান্তিক মৃত্যু

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ৫:১১ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় বিদ্যুৎতায়ীত হয়ে বাবা- ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ সোমবার সকালে উপজেলার রামশীল ইউনিয়নের মুশুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মুশুরিয়া গ্রামের আশিষ বৈদ্যের পুকুর লিজ নিয়ে একই গ্রামের রমেশ বৈরাগী মুরগির খামার করেন, সকালে ওই পুকুরে প্রথমে ছেলে তন্ময় বৈদ্য (১৭) মাছ স্বীকারের জুতি আনতে গেলে বিদ্যুৎতায়িত হয়,এ সময় বাবা আশিষ বৈদ্যে (৪৫) ও মা ডলি বৈদ্য তন্ময় বৈদ্যকে বাঁচাতে এগিয়ে গেলে এই ৩ জনই বিদ্যুৎতায়িত হয়ে গুরুতর আহত হয়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ছেলে তন্ময় বৈদ্যকে ও বাবা আশিষ বৈদ্যকে মৃত বলে ঘোষনা করেন।

এদের মধ্যে ডলি বৈদ্য গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে।

স্হানীয়রা আরো জানান, ধারণা করা হচ্ছে রমেশ বৈরাগীর মুরগির ফার্মে যে বিদ্যুতের সংযোগ দেওয়া হয়েছে তাহা বিছিন্ন হয়ে পুকুরে পরে পুকুরের পানি বিদ্যুৎতায়িত হয়েছে। এ বিষয়ে তদন্ত করে দেখার দাবি জানিয়েছেন এলাকাবাসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ