Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

হোম কোয়ারেন্টিনে নওয়াজউদ্দিন সিদ্দিকী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ৩:২৬ পিএম

বিশ্বব্যাপী হানা দিয়েছে মরণঘাতী করোনাভাইরাস। এর প্রভাব পড়েছে পার্শ্ববর্তী দেশ ভারতেও। দেশটিতে কোভিড-১৯ সংক্রমণে আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর মিছিল।

এই সংক্রমণের বিস্তার রোধে ভারতজুড়ে চলছে সরকার ঘোষিত লকডাউন। এরই মধ্যে উত্তরপ্রদেশের মুজাফফর নগরের নিজ বাড়িতে পৌঁছান বলিউডের নন্দিত অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। পরে তার সুরক্ষার নিশ্চিতে ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দিয়েছেন স্থানীয় প্রশাসন।

আসন্ন ঈদ উপলক্ষে পরিবারকে সঙ্গে নিয়ে নিজেদের পুরোনো বাড়িতে রওনা হন নায়ক। সেখানে পৌঁছালে তাদের প্রত্যেকের কোভিড-১৯ পরীক্ষা করা হয়। কিন্তু কয়েকবারই টেস্ট রিপোর্ট নেগেটিভ আসে। ফলে তারা সুস্থই আছেন।

জানা গিয়েছে, আগামী ২৫ মে পর্যন্ত সেলফ কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে তাদের। বাড়তি সুরক্ষার জন্য অভিনেতার মা ও ভাবীকেও একই নির্দেশ দেওয়া হয়।

প্রসঙ্গত, অনলাইন প্ল্যাটফর্ম জি ফাইভে মুক্তি অপেক্ষায় রয়েছে নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত ছবি ´ধুমকেতু´। আগামী ২১ মে সিনেমাটি প্রকাশ পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ