Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনা মোকাবেলায় জনপ্রতিনিধিরা কাজ করে যাচ্ছেন

ভিডিও কনফারেন্সে তোফায়েল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ১২:০২ এএম

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, করোনা মোকাবেলায় মূলত: জনপ্রতিনিধিরা কাজ করে যাচ্ছেন। তার মধ্যে দুই-এক স্থানে কেউ যদি অসাধু পন্থা গ্রহণ করতে চায়, তাদের বিরুদ্ধে ব্যাবস্থা নেয়া হচ্ছে।
গতকাল দুপুরে রাজধানীর বনানীর বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভোলা উপজেলা প্রায় ১৭শ ঈমাম ও মুয়াজ্জিন এবং ১শ মন্দিরের পুরোহিতদের মধ্যে খাদ্যখামগ্রি বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন তিনি এসব কথা বলেন।

তোফায়েল বলেন, চলমান করোনা দূর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে পরিমাণ সহায়তা দিয়েছেন, যা অতিতে কোন দিন হয়নি এবং ভবিষ্যতেও হবেনা। তিনি যেসব প্রণোদনা দিয়েছেন তা যদি সঠিকভাবে বাস্তবায়িত হয় তাহলে কোন সমস্যা হওয়ার কথা নয়।
তিনি বলেন, আমরা যেসব ত্রাণ দিচ্ছি তা কোন দলীয় ত্রাণ নয়। যারা গরিব, দুস্থ, দিন আনে দিন খায়সহ অনেক শ্রমিক আছেন যারা গাড়ী চালায়, বর্তমানে তা বন্ধ, এমন অসহায়দের ঘরে ঘরে আমাদের ত্রাণ পৌঁছে দিতে হবে।
আওয়ামী লীগের প্রবীন এই নেতা বলেন, ঈমামরা সমাজের সম্মানিত লোক। তাদের আমরা সম্মান করি। মসজিদের ব্যাপারে সংস্কারসহ যে কোন উন্নয়ন কাজে আমরা পাশে দাঁড়াই। এসময় তিনি সবাইকে প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে চলার আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ