Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফুলপুরে রেড ক্রিসেন্ট সোসাইটির নো মাস্ক, নো শপিং ক্যাম্পেইন

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ৮:০৫ পিএম | আপডেট : ৮:১৬ পিএম, ১৭ মে, ২০২০

বাংলাদেশে রেড ক্রিসেন্ট সোসাইটির ফুলপুর ইউনিটের সাধারণ সম্পাদক তাসফিক হক নাফিও´র নির্দেশনায় ফুলপুর উপজেলায় বাজার ও শপিংমল সমূহে ক্রেতাদের সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ইউনিট সভাপতি মাহমুদুল হাসান রাব্বি´র নেতৃত্বে রবিবার "নো মাস্ক, নো শপিং " ক্যাম্পেইন পরিচালনা করে রেড ক্রিসেন্ট সোসাইটির স্বেচ্ছাসেবকরা। এসময় তারা মাক্স ছাড়া ক্রেতাদের ঢুকতে বাধা প্রদান সহ নানাবিধ স্বাস্থ্যবিধি মেনে চলতে নির্দেশনা প্রদান করে।

কোভিড-১৯ প্রতিরোধে স্বেচ্ছাসেবকের এ প্রয়াস পরিদর্শন করেন ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী, উপজেলা অাওয়ামীলীগের যুগ্ম অাহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব, রেড ক্রিসেন্ট সোসাইটির ফুলপুর শাখার সাধারন সম্পাদক তাসফিক হক নাফিও সহ উপজেলার গুরুত্বপূর্ণ প্রশাসনিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ। এসময় তারা ক্রেতা বিক্রেতাদের স্বাস্থবিধি মেনে চলতে বিভিন্ন নির্দেশনা প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ