Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

জেলা হাসপাতালে মেডিকেল সেফটি সেন্টার স্থাপন করলো শেরপুর চেম্বার

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ৭:১৯ পিএম

নিরাপদে থেকে সব ধরনের রোগীদের চিকিৎসা সেবা দেওয়ার লক্ষে ডাক্তারদের জন্য শেরপুর জেলা হাসপাতালে সকালে একটি মেডিক্যাল সেফটি সেন্টার স্থাপন করে দিয়েছে শেরপুর চেম্বার অব-কমার্স এন্ড ইন্ডাস্ট্রি। আজ ১৬ মে দুপুরে এ মেডিকেল সেফটি সেন্টারের উদ্ভোধন করেন, জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক। ওইসময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা.এ.কে এম আনওয়ারুর রউফ, শেরপুর চেম্বার অব-কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোঃ রৌশন আহম্মেদ, বিএমএর সাধারণ সম্পাদক ডাক্তার নাদিম হাসান, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত, হুইপ কন্যা শারমিন রহমান অমিসহ হাসপাতালের বিভিন্ন স্তরের চিকিৎসক , প্রিন্ট এবং ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।
ওই সময় হুইপ আতিক বলেন, এ মেডিক্যাল সেফটি সেন্টারটি স্থাপন করায় ডাক্তারগণ নিরাপদে চিকিৎসা সেবা প্রদান করতে পারবেন। এত সুন্দর একটি উদ্যোগ গ্রহন করায় শেরপুর চেম্বার অব কমার্সকে তিনি ধন্যবাদ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ