Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দ্বিতীয় বিয়ে করলেন অভিনেত্রী শখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ৪:২২ পিএম

দ্বিতীয়বারের মতো বিয়ের পিড়িতে বসেছেন মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। দেশে চলমান লকডাউনের মাঝেই গোপনে বিয়ে সারলেন তিনি। এমন খবর গেল কয়েকদিন ধরে শোবিজের বাতাসে ভেসে বেড়াচ্ছিলো। এবার সকল জল্পনার অবসান ঘটলো।

খোঁজ নিয়ে জানা গিয়েছে, দীর্ঘদিনের প্রেমিক ও ব্যবসায়ী রহমান জনের সঙ্গে বিয়ের পিড়িতে বসেছেন শখ। মঙ্গলবার (১২ মে) পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এমনটি নিশ্চিত করেছেন অভিনেত্রীর ঘনিষ্ঠ এক আত্মীয়।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই ঘনিষ্ঠ আত্মীয় জানান, একেবারেই গোপনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এসময় দুই পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। তিনি এও বলেন, ঈদের পরে বিয়ের খবর ঘটা করে সবাইকে জানাতে চান এই দম্পতি।

তবে এমন খবরে আনিকা কবির শখ কোনো মন্তব্য করেননি। এ প্রসঙ্গে তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। এমনকি তার ব্যক্তিগত নাম্বারে ফোন কিংবা ক্ষুদে বার্তা পাঠিয়ে কোনো সাড়াশব্দ মেলেনি।

প্রসঙ্গত, ২০১৫ সালে অভিনেতা নিলয় আলমগীরকে ভালোবেসে বিয়ে করেছিলেন শখ। তবে মতানৈক্যের কারণে মাত্র ২ বছরের মাথায় তাদের বিয়ে ভেঙে যায়।



 

Show all comments
  • Md Monir Hossain ১৯ মে, ২০২০, ৪:৩৬ পিএম says : 0
    Sok amr posondor naeka kano holo a mon sok beya kano aro akta
    Total Reply(0) Reply
  • MIZAN ABDUL KARIM ২৭ মে, ২০২০, ১:২১ এএম says : 0
    Natok mot bibaho ki moja
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ