Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাটু‌রিয়া হাসপাতা‌লের আরএমওসহ ৪ কর্মচারী নতুন ক‌রে ক‌রোনায় আক্রান্ত

সাটুরিয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০২০, ৩:৫৫ পিএম

মা‌নিকগ‌ঞ্জের সাটু‌রিয়া উপ‌জেলা ৫০ শয্যা বি‌শিষ্ট হাসপাতালের আরএমওসহ নতুন আরো ৪ কর্মচারী ক‌রোনায় আক্রান্ত হ‌য়ে‌ছে। এ নি‌য়ে হাসপাতা‌লের ৫ কর্মচারীসহ উপ‌জেলায় ক‌রোনা ভাইরা‌সে আক্রান্ত হ‌লো ৯ ব্য‌ক্তি।
শ‌নিবার দুপু‌রে সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ডা. মো. মামুন উর রশিদ বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন।
জানা গে‌ছে, গত বৃহস্পতিবার (১৪ মে) সাটুরিয়া হাসপাতালের এক বাবুর্চি করোনা রোগে আক্রান্ত হয়। পরের দিন হাসপাতালের সকল চিকিৎসক ও স্টাফসহ ৭২ জনের নমুনা সংগ্রহ করে শুক্রবার সাভারে পাঠানো হয় প‌রিক্ষার জন্য। শ‌নিবার দুপুরে রি‌পোট আসে, সাটু‌রিয়া উপ‌জেলা ৫০ শয্যা বি‌শিষ্ট হাসপাতালের আবা‌সিক মে‌ডিক্যাল অ‌ফিসার (আরএমও), হাসপাতা‌লের প্রধান সহকারী, হাসপাতা‌লে স্টোর কিপার ও হাসপাতা‌লের এক প‌রিচ্ছনতা কর্মীর ক‌রোনা প‌জে‌টিভ।
বৃহপ্র‌তিবার হাসপাতা‌লের বাবু‌র্চির ক‌রোনা সনাক্ত হওয়ার পর সাটু‌রিয়া ৫০ শয্যার বি‌শিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আগ‌ামী ১৭ মে র‌বিবার পর্যন্ত ব‌হি: বিভাগ ও আন্ত:‌বিভাগে রোগী ভ‌র্তি বন্ধ ঘোষনা ক‌রে‌ছে হাসপাতাল কতৃপক্ষ।
অপরদিকে সাটুরিয়া উপজেলার ধানকোড়া এলাকার এক শ্রমিকের করোনা উপসর্গ দেখা দিলে সাভারেই পরীক্ষা করলে করোনা পজিটিভ রি‌পোট হ‌লে, শুক্রবার রাতে সে তার কর্মস্থল থে‌কে পালিয়ে তার নিজ বাড়িতে চলে আসে।
এ নি‌য়ে সাটু‌রিয়া হাসপাতা‌লের ৫ কর্মচারীসহ সাটু‌রিয়া উপ‌জেলায় করোনা আক্রান্ত হ‌লো ৯ ব্য‌ক্তি।
শুক্রবার বিকেলে মানিকগঞ্জের সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ জানায় ক‌রোনায় আক্রান্ত‌দের মধ্য সাটু‌রিয়ার একজন সুস্থ হ‌য়ে উঠে‌ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ