Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নিলামে তোলা হচ্ছে সোনাক্ষীর হাতে আঁকা ছবি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মে, ২০২০, ৩:৫০ পিএম

বলিউড অভেনেত্রী সোনাক্ষী সিনহা। অভিনয়ের পাশাপাশি তিনি একজন চিত্রশিল্পীও, সেকথা হয়তো খুব লোকেরাই জানেন। এই দুর্দিনে তার সুপ্ত শিল্পীসত্ত্বাকে প্রকাশ্যে আনলেন তিনি। করোনায় বিপর্যস্ত মানুষের পাশে দাঁড়াতে নিজের হাতে আঁকা ছবিগুলো নিলামে তুলছেন নায়িকা।

জানা গেছে, এই মহৎ উদ্যোগে পাশে পেয়েছেন অভিনেতা অর্জুন কাপুরের বোন অনসূলা কাপুরকে। অনসূলার সংস্থা ফ্যানকাইন্ড অফিশিয়ালের সঙ্গে যৌথভাবে সোনাক্ষী এই কাজ করছেন।

অনলাইন সংস্থাটির মাধ্যমে নিলামে তোলা হচ্ছে অভিনেত্রীর নিজের হাতে করা ডিজিটাল প্রিন্ট, স্কেচ এবং বড় ক্যানভাসের পেইন্টিং। আর ছবি বিক্রি করে যে আয় হবে তার পুরো টাকা চলে যাবে দুস্থদের সহায়তায়। এমনটি জানিয়েছেন সোনাক্ষী সিনহা নিজেই।

সম্প্রতি সোনাক্ষী নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন। সেখানে তাকে বলতে দেখা যায়, “এই কঠিন সময়ে যদি মানুষের পাশে না-ই দাঁড়াতে পারলাম, তাহলে আর এমন কী করলাম! আঁকতে আমি খুব ভালোবাসি। এরই মাধ্যমে আমি আমার মনের ভাবনাকে ক্যানভাসে ফুটিয়ে তুলি। আর এতেই আমার চির সুখ।

তিনি আরো বলেন, আমার বিশ্বাস এই রঙিন ক্যানভাসগুলো আপনার ড্রয়িংরুমের শোভা বাড়াবে। আপনার ছোট্ট একটা অনুদানও দুস্থদের পাশে দাঁড়াতে সাহায্য করবে।”

প্রসঙ্গত, এর আগেও বিপাকে পড়া নিম্ন আয়ের মানুষদের পাশে দাঁড়াতে ভার্চুয়াল ডেটে অংশ নিয়েছেন অর্জুন কাপুর এবং পরিণতি চোপড়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ