Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফুুলপুরে নৌকা দিয়ে নদী পার হতে গিয়ে যুবকের মর্মান্তিক মৃত্যু

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০২০, ৩:৪৯ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় কংশ নদে নৌকা থেকে পড়ে গিয়ে নুর ইসলাম (৩৫) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ফুলপুর উপজেলার বওলা ইউনিয়নের সাতাশী এলাকার শুক্রবার বিকালে এ যুবক কংশ নদীতে নৌকা দিয়ে পার হওয়ার সময় নদীতে পড়ে নিখোঁজ হয়। স্থানীয়রা তাঁকে উদ্ধার করতে না পারায় ফুলপুর ফায়ার সার্ভিসের টিমকে খবর দেয়।খবর পেয়ে ফায়ার সার্ভিসের ঘটনাস্থলে গিয়ে কয়েক ঘণ্টার অভিযানে শুক্রবার রাতে তার মৃতদেহ উদ্ধার করে। মারা যাওয়া যুবক রামসোনা গ্রামের মৃত আব্দুল কদ্দুসের ছেলে নুর ইসলাম (৩৫)। সে সাতাশি গ্রামের কংশ নদ এলাকার গিয়াস উদ্দিনের বাড়িতে কাজ করতেন।

ফুলপুর থানা ও পরিবার সূত্রে জানা যায়, সাতাশি গ্রামের কৃষক গিয়াস উদ্দিনের বাড়িতে দীর্ঘদিন ধরে কাজ করতেন মারা যাওয়া যুবক নুর ইসলাম। মানসিক প্রতিবন্ধী এ যুবক সাঁতার না জানায় নৌকা থেকে পড়ে গিয়ে নিখোঁজ হয়। কয়েক ঘন্টার চেষ্টায় স্থানীয়রা তাঁর সন্ধান না পাওয়ায় ফুলপুর ফায়ার সার্ভিস কর্মীদের খবর দিলে তাঁর মৃতদেহ উদ্ধার করে।

ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী জানান, এ ঘটনায় ফুলপুর থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ