Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ওসমানীনগরে তৃতীয় বারের মত করোনারোগী সনাক্ত

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০২০, ৩:৩২ পিএম

সিলেটের ওসমানীনগরে আরও একজন করোনা আক্রান্ত রোগী সনাক্ত করা হয়েছে। গত শুত্রবার (১৬ মে) রাত সাড়ে ৯টার দিকে করোনা রোগ সনাক্ত করা হয়।
এ নিয়ে উপজেলায় ৩জন করোনা রোগী সনাক্ত করা হলো। তৃতীয়বারের মত করোনা সনাক্ত হয়েছেন পল্লী বিদ্যুৎ সমিতি সিলেট-১ এর ওসমানীনগরের খাশিকাপন জোনাল অফিসে লাইন টেকনিশিয়ান পদে কর্মরত একব্যক্তি। তিনি হবিগঞ্জ জেলার বাসিন্দা। বর্তমানে তিনি স্ত্রী সন্তান নিয়ে তাজপুর বাজারের হাজী মশ্রব আলী কমপ্লেক্সের পঞ্চম তলায় ভাড়া থাকেন।

উপজেলা করোনা সংক্রান্ত মেডিকেল টিমের প্রধান ডা.সাকিব আব্দুল্লাহ চৌধুরী ওসমানীনগরে পল্লী বিদ্যুতের একজন লাইন টেকনিশিয়ানের করোনা সনাক্ত হবার বিষয়টি নিশ্চিত করে বলেন, কিছুদিন পূর্বে শরীরে জ্বর থাকায় আক্রান্ত ব্যক্তি নমুনা দিয়েছিলেন। শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে আমরা ই-মেইলের মাধ্যমে করোনা সনাক্তের বিষয়টি অবহিত হই। আক্রান্ত ব্যক্তির সাথে ফোনে কথা হয়েছে তাকে বাসা থেকে বের না হতে বলা হয়েছে। শনিবার দুপুর ১২টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে আক্রান্ত ব্যক্তির বাসা মশ্রব আলী কমপ্লেক্স লকডাউন করা হয়েছে এবং আক্রান্ত ব্যক্তির পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ সহ অন্যান্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য, ওসমানীনগরে গত ৩০ এপ্রিল প্রথম উপজেলার দয়ামীর ইউনিয়নের রাইকদাড়া (নোয়াগাঁও) গ্রামের ৫৫ বছর বয়সী এক ব্যক্তির করোনা সনাক্ত হয়।
গত ৫ই মে ওসমানীনগরে ২য় করোনা রোগী শনাক্ত করা হয়। আক্রান্ত ঢাকা ফেরত ২৪ বছর বয়সী তরুণ গোয়ালাবাজার ইউপির পূর্ব ব্রাহ্মণ গ্রামে বাসিন্দা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ