Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নীলফামারীতে অসহায় কৃষকের ৩ বিঘা জমির ধান কেটে দিলো কৃষকদল

নীলফামারী সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ৭:৩০ পিএম

নীলফামারীতে অসহায় ও দরিদ্র মানুষের ধান কেটে দেয়ার কর্মসূচি শুরু করেছে জেলা কৃষকদল। শুক্রবার (১৫ই মে) সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের শিমুলতলী মোড়ের পশ্চিম দোলা নামক স্থানে কৃষক সিদ্দিক আলী’র ৩ বিঘা জমির ধান কেটে দেয়ার মাধ্যমে ধান কাটা কর্মসূচি শুরু করেন জেলা কৃষক দলের নেতাকর্মীরা।
ধান কাটা কর্মসূচিতে অংশগ্রহন করেন জেলা কৃষকদলের আহবায়ক মগনী মাসুদুল আলম দুলাল, সদস্য সচিব ওয়ালিউর রহমান হেলাল, সদর উপজেলা শাখার সভাপতি শেফাউল আলম চৌধুরী লুলু, ইটাখোলা ইউনিয়ন কৃষকদলের সভাপতি দুলু হোসেন, সাধারন সম্পাদক আব্দুস সালাম সহ কৃষকদলের নেতৃবন্দ।
জমির মালিক কৃষক সিদ্দিক আলী জানায়, করোনার কারনে প্রায় দুই মাস থেকে কর্মহীন হয়ে বাড়ীতে বসে আছি। টাকার অভাবে ধান কাটতে পারছি না। যেখানে ২হাজার টাকা লাগে এক বিঘা জমির ধান কাটতে সেখানে কৃষকদলের নেতারা এসে টাকা ছাড়াই আমার ধান কেটে দিল। এতে আমি কৃষকদলের প্রতি কর্তৃজ্ঞ।
জেলা কৃষকদলের আহবায়ক মগনী মাসুদুল আলম দুলাল জানায়, বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমরা অসহায় কৃষকদের ধান কেটে দেয়ার কর্মসূচী গ্রহন করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ