Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরায় প্রথম করোনা জয়ী সুমনকে পুলিশ সুপারের উপহার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ৫:১৩ পিএম

সাতক্ষীরায় প্রথম করোনা জয়ী মেডিকেল টেকনিশিয়ান মাহমুদুল হক সুমনকে ফুল ও উপহার সামগ্রী দিয়ে অভিনন্দন জানালেন পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। শুক্রবার (১৫ মে) দুপুরে শহরের কাটিয়ায় তার বাড়িতে যেয়ে তাকে এই অভিনন্দন জানানো হয়। মাহমুদুল হক সুমন যশোরের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনিশিয়ান পদে কর্মরত ছিলেন। তিনি সাতক্ষীরা শহরের উত্তর কাটিয়ার নিজ বাড়ি হতে নিয়মিত কর্মস্থলে যাওয়া আসা করতেন। গত ২৬ এপ্রিল তিনিই সাতক্ষীরার প্রথম করোনা রোগী হিসেবে সরকারিভাবে শনাক্ত হন।
সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, প্রথম থেকেই জেলা পুলিশ তাকে আন্তরিক সহযোগিতা দিয়ে এসেছে। পর পর দুটি রিপোর্ট নেগেটিভ আসায় তাকে আজ করোনা মুক্ত ঘোষনা করা হলো। একই সাথে তার বাড়ির লগডাউন তুলে নেওয়া হয়েছে।



 

Show all comments
  • মোঃ গোলাম কিবরিয়া ১৬ মে, ২০২০, ১২:১৭ এএম says : 0
    আসসালামু আলাইকুম। সাতক্ষীরা জেলা প্রশাসক মহোদয় ও পুলিশ সুপার মহোদয়কে জানাই আন্তরিক মোবারকবাদ। উনাদের বিচক্ষণ পদক্ষেপই আমাদের সাতক্ষীরা জেলার সকল মানুষ এখনো হাসিমুখে দিনাতিপাত করছি। স্যারদেরকে আবারও জানাই অসংখ্য ধন্যবাদ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ