Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় পারিবারিক কলহে স্ত্রী ইট দিয়ে স্বামীর মাথা ফাটিয়ে দিয়েছে

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ৫:০৮ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার মিরুখালী বাজারে পারিবারিক তুচ্ছ বিয়য় নিয়ে কলহে স্ত্রী লাভলী বেগম (২৪) ইট দিয়ে স্বামী শাহিন জমাদ্দারের (৩২) মাথা ফাটিয়ে দিয়েছে।
পাবিারিক সূত্রে জানাযায়, ওয়াহেদাবাদ গ্রামের মোঃ শাহ আলম জমাদ্দারের ছেলে শাহিনের সাথে নলবুনিয়া গ্রামের নান্না জমাদ্দারের মেয়ে লাভলীর বেশ কয়েক বছর পূর্বে বিয়ে হয়। তাদের ২ টি সন্তান রয়েছে। মঙ্গলবার দুপুরে পারিবারিক তুচ্ছ বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার একপর্যায় স্বামী শাহিন স্ত্রী লাভলীকে মারপিট করে। এঘটনায় স্ত্রী লাভলী মঙ্গলবার বিকালে স্বামীর বাড়ি থেকে মিরুখালী বাজারে তার মায়ের ভাড়া বাসায় চলে আসে। বুধবার শাহিন স্ত্রীকে নিতে আসলে আবার তাদের মধ্যে ঝগড়া ও হাতাহতি হয়। এক পর্যায় বাসার সামনে রাস্তায় বসে লাভলী ইট দিয়ে স্বামী শাহিনের মাথায় আঘাত করলে মাথা ফেটে গুরুতর আহত হয়। শাহিনকে স্থানীয় চিকিৎসক দিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
শাহিনের পিতা শাহ আলম জানান, তার ছেলের স্ত্রী তুচ্ছ বিষয় নিয়ে প্রায়ই ঝগড়া করে পরিবারে অশান্তি সৃষ্টি করে।
লাভলীর মা লাইলী বেগম জানান, তার জামাতা শাহিন নেশাগ্রস্থ হয়ে প্রায়ই তার মেয়েকে মারধর করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ