Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ডোবা থেকে নিখোঁজ যুবকের ভাসমান মরদেহ উদ্ধার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ৩:৫৮ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার সূর্যমনি গ্রামে বাড়ি সামনে ডোবা থেকে বুধবার সকালে মহারাজ হাওলাদার ওরফে মন্নান হাওলাদার (৪৭) নামে এক যুবকের ভাসমান মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। মহারাজ হাওলাদার উপজেলার টিকিকাটা ইউনিয়নের সূর্যমনি গ্রামের মৃত আবু সায়েদ হাওলাদারের ছেলে।

পরিবারিক সূত্রে জানাযায়, ওই যুবক মঙ্গলবার দুপুরে বাড়ির সামনের মাঠে কাজ করার কথা বলে ঘর থেকে বের হন। মহারাজ ইফতারির সময়ও বাড়ি না ফেরায় রাতে পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজা-খুজি করেও কোন সন্ধান পায়নি। সকালে স্থানীয় কৃষকরা ওই বাড়ির সামনের মাঠে একটি ডোবায় তার মরদেহ ভাসতে দেখে পরিবারকে খবর দেয়।

মঠবাড়িয়া থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আ.জ.ম মাসুদুজ্জামান জানান, ওই যুবক গত মঙ্গলবার দুপুর থেকে নিঁখোজ ছিলেন বুধবার স্থানীয়রা তার মরদেহ বাড়ির সামনের একটি ডোবায় ভাসতে দেখে পরিবারকে জানালে তারা আমাদের কে জানান। মহারাজ হাওলাদার ওরফে মন্নান হাওলাদার মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের পর তার মৃত্যের কারন নিশ্চিত হওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ