Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুয়াকাটা সমুদ্রে সাঁতার কাটতে গিয়ে শিক্ষার্থী নিখোঁজ

প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা : কুয়াকাটা সৈকতে গোসল করতে গিয়ে প্লাবন আহম্মেদ (২০) নামের এক শিক্ষার্থী নিখোঁজ রয়েছে। শুক্রবার দুপুরে তার বন্ধু নেওয়াজকে (২১) নিয়ে সমুদ্রে গোসল করতে নামে। এ সময় তারা দুই বন্ধু ভাড়া করা টিউব (বয়া) নিয়ে সাতার কাটছিল। কিছুক্ষণ পর প্লাবনকে সমুদ্রের উত্তাল ঢেউয়ে ভাসিয়ে নিয়ে যায়। নিখোঁজ প্লাবনের বন্ধু নেওয়াজ এ ঘটনাটি টুরিস্ট পুলিশকে অবহিত করলে তাৎক্ষনিক পুলিশ ওয়াটার বাইক নিয়ে সমুদ্রের বিভিন্ন পয়েন্টে গিয়ে উদ্ধারের চেষ্টা চালায়।
টুরিস্ট পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে,তারা দুই বন্ধু ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে এসে বৃহস্পতিবার সমুদ্র লাগোয়া আবাসিক হোটেল সানফ্লাওয়ারে ওঠেন। দুপুর সাড়ে ১২টার দিকে সমুদ্রে তারা গোসল করতে নামলে এ দুর্ঘটনা ঘটে।
সমুদ্রে নিখোঁজ প্লাবনের বন্ধু নেওয়াজ এ প্রতিনিধিকে জানান, প্লাবন এ বছর মাগুরার হোসেন শহিদ সরওয়ার্দী কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়েছে। তার বাবার নাম মোশারেফ হোসেন।
কুয়াকাটা টুরিস্ট পুলিশ জোন এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মীর ফসিউর রহমান সাংবাদিকদের বলেন, নিখোঁজের খবর শুনে উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছি। এখন পর্যন্ত নিখোঁজ ওই শিক্ষার্থীর সন্ধান পাওয়া যায়নি। তবে ফায়ার সার্ভিসের ডুবুরী দলকে খবর দেওয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ