Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ইন্দুরকানীতে অনিয়মের অভিযোগে জনতার হাতে ইউপি সদস্য অবরুদ্ধ

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ৫:৪৮ পিএম

পিরোজপুরের ইন্দুরকানীতে মানবিক সহায়তা কর্মসূচীর তালিকায় অনিয়মের অভিযোগে জনতার হাতে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউপি সদস্য অবরুদ্ধ। উপজেলা নির্বাহী অফিসারের হস্তক্ষেপে ইউপি সদস্য ও তালিকা উদ্ধার। উপজেলার বালিপাড়ার ইউনিয়ের ১নং ওয়ার্ডে ঢেপসাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা অভিযোগ করেন, করোনা দূর্যোগের শুরু থেকে সকল ধরনের ত্রাণ বিতরনে ইউপি সদস্য ইয়াকুব আলী খুব অনিয়ম করছেন। দলীয় ও আত্মীয় স্বজনদের মাঝেই বেশি ত্রান দিচ্ছেন তিনি। প্রকৃত অসহায় মানুষেরা বঞ্চিত হচ্ছে। ফলে এলাকাবাসির মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। এমনকি প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কর্মসূচীর তালিকায় বিত্তবান ও দলীয় লোকদের নামই অধিকাংশ অন্তভুক্ত করেন ইয়াকুব। তাকে আজ অবরুদ্ধ করে তার কাছ থেকে তালিকাটি ছিনিয়ে নেন।
খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তালিকা ও ইউপি সদস্য ইয়াকুব আলীকে উদ্ধার করেন।
ইউপি সদস্য ইয়াকুব আলী জানান, মানবিক খাদ্য সহয়তা তালিকা যাচাই বাছাই করার সময় স্থানীয় কতিপয় শাহিন, মোশারেফ,কবির সহ অরো অনেক দলবল নিয়ে আমাকে অবরুদ্ধ করে রাখে।

এবিষয় উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ জানান, ঘটনাস্থালে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি এবং
যারা সরকারি কাজে বাধা দিবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।



 

Show all comments
  • পারভেজ ১৩ মে, ২০২০, ৮:০০ এএম says : 0
    তীক্ষ্ণ বিচার বুদ্ধি প্রয়োগ করে এবং ঘটনা স্থানে উপস্থিত থেকে যদি সাংবাদিক সত্যতা যাচাই করতো তবে নিউজ বিপরীতে যেতো।।। কারন উপজেলা নির্বাহী অফিসার ঘটনা স্থানে গিয়েছিলো।।। তাছাড়া আমরা সাধারন মানুষ ঢেপসাবুনিয়া ১নং ওয়ার্ডে মৃধার হাটে ঘটনা স্থানে উপস্থিত ছিলাম।।১নং ওয়ার্ড মেম্বার ইয়াকুব আলী একা অবরুদ্ধ ছিলোনা, ছিলো ইন্দুরকানী উপজেলা মৎস অফিসার এটা লিখেন নাই কেনো?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ