Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মায়ের জন্য গান গাইলেন অপি করিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ৫:০৭ পিএম

ছোট পর্দার নন্দিত মডেল ও অভিনেত্রী অপি করিম। অভিনয়ের পাশাপাশি গাইতে পারেন গানও। ইতোমধ্যে তার কন্ঠে প্রকাশ পেয়েছে বেশকিছু গান। তবে সেগুলো নিতান্তই সখের বসে গাওয়া।

রবিবার (১০ মে) বিশ্ব মা দিবস উপলক্ষে অপি করিমের কন্ঠে প্রকাশ পেল ‘আড়ালে গুনগুন’ শিরোনামের একটি গান। গানের কথা ও সুর করেছেন গীতিকবি-স্থপতি ও নির্মাতা এনামুল করিম নির্ঝর। সংগীতায়োজনে ছিলেন আটামনাল মুন। পৃথিবীর সকল মায়ের ইচ্ছাপূরণ হয়ে যাক-এ কামনায় গানটি ইতোমধ্যে ফেসবুক ও ইউটিউবে মুক্তি পেয়েছে।

এ প্রসঙ্গে অপি করিম গণমাধ্যমকে জানান, নিজেকে কন্ঠশিল্পী হিসেবে আলোচনায় আনার জন্য নয়, মায়ের ইচ্ছাপূরণ এবং তার প্রতি শ্রদ্ধা জানাতে গানটি গাওয়া। কেমন গেয়েছি, সেটা নিয়ে ভাবিনি। পৃথিবীর সব মায়ের প্রতি গভীর ভালোবাসা রেখেই গানটি গেয়েছি।

গানটির গীতিকার ও সুরকার এনামুল করিম নির্ঝর বলেন, অপি করিমের মায়ের জন্মদিনের জন্য আমি একটা গান লিখে তাতে সুর দিয়েছিলাম। গানটির সংগীতায়োজন করেছে আটামনাল মুন। গানটি তৈরী হয়ে গেলে অপি তার মাকে গানটা গেয়ে শোনান জন্মদিনের উপহার হিসেবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ