Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কেশবপুরে একে অন্যের উপর অভিমানে পিতা-পুত্র গলায় রশি দিয়ে আত্মহত্যা

কেশবপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ৩:৫৮ পিএম

আজ মঙ্গলবার দুপুরে কেশবপুরের পল্লিতে পিতা ও পুত্র পৃথক পৃথক ভাবে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। এলাকাবাসি জানায়, কেশবপুর উপজেলার মঙ্গলকোট ইউনিয়নের কেদারপুর গ্রামের মুদি ব্যবসায়ী সাহেব আলি (৬০) দুপুর বারোটার দিকে নিজ বসত ঘরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করলে বাড়ির অন্য সদস্যদের সাথে পুত্রও পিতাকে উদ্ধার কাজে অংশ নেয়, এর কিছু সময় পর পুত্র আকরামুল (৩৫) দুপুর সাড়ে বারোটার দিকে বাড়ি থেকে কিছু দুরে মাঠের মধ্যে একটি গাছে গলাই রশি দিয়ে আত্মহত্যা করে। এ সংবাদ পেয়ে কেশবপুর থানা পুলিশ লাশ উদ্ধার করেছে।
এলাকাবাসি জানায়, পুত্র একরামুল নেশা গ্রস্ত থাকায় প্রায় এলাকায় বিভিন্ন অপরাধ মূলক কাজ করাই সালিসে পিতাকে কৈফতের সম্মুখীন হতে হত। আজ সকালে পিতা পুত্রের মধ্যে তর্ক বিতর্ক হয়। তার পর প্রথমে পিতা ও পরে পুত্র গলায় রশি দিয় আত্ম হত্যা করে।
কেশবপুর থানার অফিসার ইনর্চাজ শেখ জসিম উদ্দিন আত্মহত্যার খবর নিশ্চত করেছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্ত এর জন্য যশোর মর্গে পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ