Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেত্রকোনার আটপাড়ায় মুক্তিযোদ্ধাকে কুপিয়ে আহত-থানায় মামলা, দুই আসামী গ্রেফতার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ৩:১১ পিএম

বীর মুক্তিযোদ্ধা মোঃ দীন ইসলামকে (৬৮) কুপিয়ে আহত করায় ঘটনায় আটপাড়া থানা পুলিশ দুই জনকে আটক করেছে। আটককৃতদেরকে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ বিচারক তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।
স্থানীয় এলাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, আটপাড়া উপজেলার লুনেশ্বর ইউনিয়নের দেওগাঁও গোবিন্দপুর গ্রামের মোড়লপাড়ার বীর মুক্তিযোদ্ধা দীন ইসলাম সাথে একই গ্রামের মৃত আলতাবুর রহমানের ছেলে কামরুজ্জামান কামরুলে পূর্ব শত্রুতা চলে আসছিল। দীন ইসলাম সোমবার দুপুরে জমিতে ধান কেটে বাড়ী ফেরার পথে মৃত আবু জাহেরের বাড়ীর পুকুর পাড়ে পৌছা মাত্রই পূর্ব থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষের লোকজন দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। তারা দীন ইসলামকে কুপিয়ে মারাত্মক আহত করে। এ সময় মুক্তিযোদ্ধার ডাক-চিৎকারে তার দুই ছেলে বাবাকে বাচাঁতে এগিয়ে আসলে হামলাকারীরা তাদেরকে বেদড়ক মারপিট করে আহত করে। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা চলে যায়। হামলায় গুরুতর আহত মুক্তিযোদ্ধা ও তার দুই সন্তানকে উদ্ধার করে প্রথমে আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তীতে মুক্তিযোদ্ধার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
এ ঘটনায় আহতের মেয়ে নিলুফার ইসলাম বাদী হয়ে কামরুজ্জামান কামরুলসহ ১৬ জনকে আসামী করে সোমবার (১১ মে) রাতে আটপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে আসামী মোঃ কামরুজ্জামান কামরুল (৪২) ও মোঃ সানাউল্লাহ্কে (২১) গ্রেফতার করেছে।
এ ব্যাপারে আটপাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলী হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইতিমধ্যে দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ