Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ ও নেত্রকোনার ২ শ্রমিক নিহত

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০২০, ৪:০২ পিএম

কাপাসিয়ার কড়িহাতা ইউনিয়নের কবিরের বাজার এলাকায় সিমেনন্টবাহী একটি ট্রাক উল্টে দুই শ্রমিক নিহত হয়েছেন। সোমবার সকাল ৯ টার দিকে কাপাসিয়া- কবিরের বাজার -আড়াল সড়কে ফ্রেশ সিমেন্টর একটি ট্রাক উল্টে এ দুর্ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনা ও মৃত্যুর বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন কাপাসিয়া থানার উপপরিদর্শক (এসআই) পলাশ বাউন।

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, নেত্রকোনার পূর্বধলার মৃত আব্দুর রহমান শেখের ছেলে মানিক (৩০) এবং ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মৃত ইমতাজ আলীর ছেলে আব্দুল মান্নান (২৮)।

দুর্ঘটনায় সুমন (২৫) নামে এক যুবক মারাত্মকভাবে আহত হয়। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে । সে ময়মনসিংহের ত্রিশাল উপজেলায গিয়াস উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, সোমবার সকাল নয়টার দিকে ফ্রেশ সিমেন্ট কোম্পানির একটি ট্রাক সিমেন্ট ভর্তি অবস্থায় কোনো সংঘর্ষ ছাড়াই সড়কের পাশের খেতে উল্টে পড়ে। এ সময় ট্রাকের পেছনে অবস্থান করা মালামাল নামানোর কাজে নিয়োজিত দুজন শ্রমিক সিমেন্টের বস্তার নিচে চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। অপরজন কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া পর মারা যান। দুর্ঘটনায় এক যুবক আহতাবস্থায় চিকিৎসাধীন।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক শামসুল ইসলাম খান বলেন, মানিক নামে একজনকে নিহত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। অপর একজন আহতাবস্থায় চিকিৎসাধীন।

কাপাসিয়া থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) পলাশ বাউন স্থানীয়দের বরাত দিয়ে বলেন, সোমবার সকাল নয়টার দিকে ফ্রেশ সিমেন্ট একটি ট্রাক উল্টে ট্রাকের পেছনে থাকা দুজন শ্রমিক সিমেন্টের বস্তার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই একজন নিহত হয়। অপরজন কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া পর মারা যান। নিহত দুই জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ