Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদকাসক্ত ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু-মা আহত, ছেলে আটক

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০২০, ৩:৪৮ পিএম

ঝালকাঠির রাজাপুরে জুয়া খেলতে বাধা দেওয়ায় মাদকাসক্ত ছেলের পিটুনিতে বাবা ইসমাইল আকনের (৫২) মৃত্যু হয়েছে। সোমবার সকালে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসধাীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। পিটিুনিতে মা রোকেয়া বেগমও (৪৫) আহত হয়। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত ছেলে মাহফুজ আকনকে (২২) আটক করেছে।
পুলিশ জানায়, উপজেলার কাঠিপাড়া গ্রামের ইসমাইল আকন ঢাকায় একটি গার্মেন্টে চাকুরি করতেন। করোনার কারণে তিনি ছুটিতে সম্প্রতি বাড়িতে আসেন। তাঁর ছেলে মাহফুজ আকন মাদকাসক্ত হয়ে প্রতিদিন জুয়া খেলতো। বাবা ও মা একাধিকবার নিষেধ করার পরেও সে শোনেনি। রবিবার রাতে ঘর থেকে মাহফুজের কক্ষ থেকে জুয়ার কোড ও গুটি ফেলে দেয় বাবা ও মা। এতে ক্ষিপ্ত হয়ে বাবা-মা দুজনকেই লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে মাদকাসক্ত ছেলে। পরে স্থানীয়রা আহত বাবা-মাকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে বাবা ইসমাইল আকনের মৃত্যু হয়।
রাজাপুর থানার ওসি জাহিদ হোসেন জানান, ঘটনার পরপরই মাদকাসক্ত ছেলেকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ