Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সানিকে টপকে শীর্ষে উঠে এলেন প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মে, ২০২০, ৩:৪২ পিএম

বলিউডে অভিষেকের পর থেকেই সানি লিওনি এককভাবে রাজত্ব করে আসছিলেন। তবে সেটি অভিনয় ক্যারিয়ারে নয়, গুগলে বেশিবার খোঁজার তালিকায় শীর্ষস্থানে ছিলেন তিনি। এবার ´বেবী ডল´কে পেছনে ফেলে এ তালিকায় শীর্ষে উঠে এলেন প্রিয়াঙ্কা চোপড়া।

২০২০ সালের শুরু থেকে এপ্রিল পর্যন্ত সার্চ ইঞ্জিন গুগলে বেশিবার খোঁজা হয়েছে প্রিয়াঙ্কাকে। মাত্র চার মাসেই ৩৯ লাখ বার নায়িকার নাম ধরে সার্চ করা হয়েছে। এমনকি ´দেশি গার্ল´ এর আশেপাশে কোনো পুরুষ তারকাও নেই। বিষয়টি নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে আন্তর্জাতিক গণমাধ্যম ডিএনএ।

অন্যদিকে ৩১ লাখ বার খোঁজ করা হয়েছে সানি লিওনিকে। সানির বলিউডে আত্মপ্রকাশের পর এবারই প্রথম গুগলে সার্চে কারোও পিছনে পড়লেন। এ তালিকায় তৃতীয় স্থানে জায়গা করে নিয়েছেন ক্যাট। তার নাম ধরে খোঁজা হয়েছে ১৯ লাখ বার।

এই প্রতিবেদনে গুগল সার্চে শীর্ষে থাকা দশ ভারতীয় শোবিজ তারকাদের নামও প্রকাশ করা হয়। এ তালিকায় পর্যায়ক্রমে আছেন দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, দিশা পাটানী, সারা আলী খান, কারিনা কাপুর খান, শ্রদ্ধা কাপুর ও রাশমিকা মাদান।

এদিকে কারিনাকে পেছেনে ফেলেছেন সারা আলী খান। আবার বলিউড বাদশাকে টপকে জায়গা করেছেন দক্ষিণী অভিনেতা আল্লু অর্জুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ