Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্ব মা দিবসে ঢালিউড তারকাদের শুভেচ্ছা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ৮:১০ পিএম

আজ ৮ই মে ‘বিশ্ব মা দিবস’। বিশ্বব্যাপীর সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশেও পালিত হয় দিবসটি। মূলত সকল মায়েদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা জানাতেই বিশেষ দিনে নানা আয়োজন করা হয়ে থাকে৷ তবে এ বছর আর সেটি সম্ভব হয়নি। ইতোমধ্যে এর কারণ সবারই জানা। তবে ঘরে বসেই সামাজিক যোগাযোগ মাধ্যমে মায়েদের শুভেচ্ছা জানাচ্ছেন সবাই।

ঢাকায় সিনেমার চিত্রনায়ক শাকিব খান মা দিবসের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন, মায়ের জন্যই আজ নায়ক হয়েছেন শাকিব। শুধু আজকের দিনেই নয় সারাজীবন মায়ের কাছে আমি ঋণী।

দুই বাংলার অভিনেত্রী জয়া আহসান মায়ের সঙহে ফেসবুকে একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘তোমার হাসি আমাকে সবচেয়ে বেশি আনন্দ দেয়। একমাত্র তোমার ভালোবাসাই সবচেয়ে খাঁটি। যেটা আমি আমার জীবনে অনুভব করেছি। শুভ মা দিবস। ভালোবাসি মা তোমায়।’

বর্তমান সময়ের দর্শকপ্রিয় নায়ক সিয়াম আহমেদও ফেসবুকে মা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। সিয়াম নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন। যেখানে নায়িকা অরুণা বিশ্বাস ও চম্পার মাঝে দাঁড়িয়ে আছেন সিয়ামের মা। ছবির ক্যাপশনে নায়ক লিখেছেন , ‘শুভ মা দিবস’।

বাপ্পা মজুমদার শিশুকালের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, মা ইলা মজুমদারের কোলে বসে আছেন ছোট্ট বাপ্পা। অন্য ছবিটিতে দেখা যাচ্ছে তার স্ত্রী ও সন্তানকে। এই দুইটি ছবি ফেসবুকে পোস্ট করে সংগীতশিল্পী লেখেন, ‘ শুভ মা দিবস। জগতের সকল মা´র প্রতি শ্রদ্ধা।’

দেশের জনপ্রিয় কথা সাহিত্যিক হুমায়ূন পত্নী মেহের আফরোজ শাওন মায়ের সঙ্গে ছোটবেলার একটি ছবি শেয়ার করেন। তিনি বলেন, মা দিবসের শুভেচ্ছা। পৃথিবীর সকল মায়েরা ভালো থাকুক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ