Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে জমির বিরোধে ভাতিজার হাতে চাচা খুন

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ৭:৫৮ পিএম

জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে গফরগাঁও উপজেলার পল্লীতে ভাতিজার হাতে মোঃ আব্দুর রাজ্জাক (৫৮) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। রবিবার (১০ মে) সকালে গফরগাঁও উপজেলার রাওনা ইউনিয়নের চংবিরই গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, চংবিরই গ্রামে মোঃ আব্দুর রাজ্জাক ও তার অপর তিন ভাইয়ের একটি পৈত্রিক জমি (১০ শতাংশ) আব্দুর রাজ্জাকের ভাই মৃত চাঁন মিয়ার ছেলে মাসুদ (২৮) ও জয়নাল (৩৩)গং পেশীশক্তির ভয় দেখিয়ে জোরপূর্বক দখল করে নেয় । রবিবার সকাল ১১টার দিকে বসতবাড়ির কাছেই বিরোধপূর্ন জমির পাশে আব্দুর রাজ্জাকের সাথে তার ভাতিজা মাসুদ ও জয়নালের কথা-কাটাকাটি হয় । একপর্যায়ে মাসুদ তার চাচা আব্দুল রাজ্জাককে কিল,ঘুষি দিয়ে মাটিতে ফেলে দিয়ে বুকের উপর উঠে বুকে এলোপাথারী লাথি দিতে থাকে। জয়নাল আব্দুর রাজ্জাকের গলা টিপে ধরে। চিৎকার শুনে বাড়ি থেকে আব্দুর রাজ্জাকের স্ত্রী আসমা খাতুন (৪৮) ও তার ছেলে বাশার (১৪) আব্দুর রাজ্জাককে বাঁচাতে চেষ্টা করে। এ সময় মাসুদ আসমা খাতুন ও বাশারকে পিটিয়ে দুরে সরিয়ে দেয়। আসমা খাতুন ও বাশারের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে মাসুদ ও জয়নাল পালিয়ে যায় । স্থানীয়দের সহযোগিতায় আসমা খাতুন আব্দুর রাজ্জাককে উদ্ধার করে কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রবিবার বিকালে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
আসমা খাতুন কাঁদতে কাঁদতে বলে, আমার শিশু বাচ্চা ও আমার সামনেই পাষন্ডের দল আমার স্বামীকে গলা টিপে খুন করেছে । আমি আমার স্বামীর জান ভিক্ষা চাইলেই পাষন্ডের দল উল্টা আমাকে ও আমার ছেলেকে মেরে তাড়িয়ে দেয় । এই খুনীর দল গত কয়েকদিন ধরেই জমিতে গেলে আমার স্বামীকে খুন করার হুমকি দিয়ে আসছিল।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার জানান, লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ