Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শরণখোলায় জমিজমার বিরোধে একজন নিহত

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ৭:৫৭ পিএম

বাগেরহাটের শরণখোলায় জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলার দুইদিন পর রোববার বিকেলে শাহ আলম খন্দকার (৬৫) নামের একজনের মৃতু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার উত্তর তাফালবাড়ী গ্রামে।
নিহতের ছোট ভাই আলমগীর খন্দকার জানায়, শুক্রবার সকালে উপজেলার উত্তর তাফালবাড়ী গ্রামের মৌরাশী বাজার এলাকায় মৃত মুক্তার হোসেন খন্দকারের ছেলে শাহ আলম খন্দকার (৬৫) এর সাথে প্রতিবেশী আঃ মজিদ খন্দকারের ছেলে দুলাল খন্দকার (৪৫) ও শাহজাহান খন্দকারের (৪০) জমিজমা সংক্রান্ত বিরোধ নিয়ে কথার কাটাকাটি হয়। একপর্যায় দুলাল, শাহাজাহান, লতিফ খন্দকার সহ ৩/৪ জন লাঠি-সোটা নিয়ে শাহ আলমের উপর হামলা চালায়। এতে শাহ আলম গুরুতর আহত হয়। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে দুইদিন চিকিৎসা শেষে রোববার সকালে খুলনা থেকে বাড়ি আসার পথে তিনি আবারও অসুস্থ হয়ে পরেন। বিকাল ৪টার দিকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। এ ব্যাপরে শরণখোলা থানা অফিসার ইনচার্জ এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হবে। মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ