Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সহকারীর ওপর সশস্ত্র হামলা

কলাপাড়া (পটুয়াখালী) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ৭:২১ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জেলা যুবলীগ’র সাবেক যুগ্ন সাধারন সম্পাদক শামীমুজ্জামান কাশেমের ওপর সশস্ত্র হামলার ঘটনা ঘটেছে। এসময় একটি দোকান ভাংচুর করা হয়। তিনি দৌড়ে একটি বাড়িতে আশ্রয় নেন। তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। রবিবার দুপুরে পায়রা তাপ বিদ্যুত কেন্দ্র এলাকার নিশানবাড়িয়ায় মোল্লা বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে।
আহত শামীমুজ্জামান জানান, তিনি ব্যবসায়ীক কাজে ওই এলাকায় গিয়েছিলেন। ঘটনার সময় স্থানীয় হেলাল মোল্লার দোকানে অবস্থান করছিলেন। ৫/৬টি মোটরসাইকেল যোগে মুখোশধারী সন্ত্রাসীরা ওইখানে গিয়ে কোন কিছু বোঝার আগেই বেধড়ক হামলা চালায়। তাদের প্রত্যেকের হাতে রামদাসহ অস্ত্র ছিল বলে শামীমুজ্জামান কাশেম জানান।
কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে তিনি তাৎক্ষণিক আহতকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেছেন। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। হামলাকারীদের খুঁজে বের করা হবে বলে তিনি সাংবাদিকদের জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ