Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মতলবে কৃষকের ধান কেটে দিলো উপজেলা কৃষকলীগ

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ৫:০৭ পিএম

চাঁদপুরের মতলব উত্তরে এখলাছপুর পাম্প হাউজ এলাকায় অসহায় কৃষকের ধান কেটে দিলেন উপজেলা কৃষক লীগ। রোববার (১০ এপ্রিল) ধান কাটায় অংশ নেন উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুকের নেতৃত্বে কৃষকলীগের নেতৃবৃন্দ।
কৃষক বাহাউদ্দিন নেতা বলেন, তার জমির ধান পেকে গেছে কিন্তু তিনি শ্রমিকের অভাবে জমির ধান কাটতে পারছিলেনা । বিষয়টি তিনি মতলব উত্তর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক কে জানালে রবিবার ওনার নেতৃত্বে মতলব উত্তর উপজেলা কৃষক লীগ সদস্য মোজাম্মেল হক , মুক্তিযোদ্ধা খলিলুর রহমান মন্টু, এখলাছপুর ইউনিয়ন, মোঃ মন্টু নেতা, আনোয়ার হোসেন খান, এখলাছপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আনোয়ার হোসেন মেম্বার, নেতা কর্মীরা। আমার জমির ধান কেটে দেন। কৃষকলীগের এই মানবিক কর্মকান্ডের জন্য তাদেরকে ধন্যবাদ জানান।
উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক বলেন, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য নির্বাচিত জনাব আলহাজ্ব এ্যাডভোকেট নুরুল আমিন রুহুল (এম পি) মহোদয়ের নির্দেশে আমরা এখলাছপুর অসহায় কৃষকদের জমির ধান কেটে দিয়াছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ