Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুইনারী সদস্যের বরাদ্ধ না দেয়ার অভিযোগ

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ৩:৫৭ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় বেতমোর রাজপাড়া ইউপির নারী সদস্য সাহিদা বেগম ও আয়শা বেগম চেয়ারম্যান ও সচিবের বিরুদ্ধে তাদের বরাদ্ধ না দেয়ার অভিযোগ করেছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সংশ্লিষ্ট দপ্তরে রোববার লিখিত অভিযোগ ডাকযোগে প্রেরণ করেছেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, ওই ইউনিয়নের চেয়ারম্যান দোলোয়ার হোসেন ও সচিব জহিরুল ইসলাম যোগসাজসে টিআর, কাবিখা, এলজিএসপি, ৪০ দিনের কর্মসূচি, ভিজিডি বিজিএফ, জিআরসহ বিভিন্ন বরাদ্ধের আংশিক দিয়ে বেশীর ভাগই আত্মসাৎ করেছে। এমনকি তারা ৪ বছরের বকেয়া মাসিক সম্মানি ভাতাও পায়নি। অভিযোগে আরও জানা যায়, তাদের আংশিক বরাদ্ধ পেতেও সচিব জহিরুল ইসলামকে ৩% ঘুষ দিতে হয়েছে। এসকল ঘটনায় প্রতিবাদ করতে গিয়ে তারা নানা রকম হয়রানির শীকার হন।

এব্যপারে ইউপি চেয়ারম্যান দোলোয়ার হোসেন আকন তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে জানান, অংশ অনুযায়ী তাদের বরাদ্ধ দেয়া হয়েছে। যার সকল কাজগ-পত্র পরিষদে রক্ষিত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ