Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাপাসিয়ায় জমি নিয়ে বিরোধ বিধবার হাত ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষ

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ৩:৪৫ পিএম

পারিবারিক কলহের জেরে নিপা আক্তার নামের এক বিধবা মহিলার হাত ভেঙ্গে দিয়েছে তার ভাই বউ। কাপাসিয়া উপজেলা লাহড়ি গ্রামের মৃত আলাউদ্দিনের বাড়িতে এই ঘটনা ঘটে।

কাপাসিয়া থানার এসআই জহিরুল ইসলাম ৮ মে অভিযোগের বিষয়টি নিশ্চিত করেন এবং সরেজমিনে গিয়ে তা তদন্ত করেন।

থানা সূত্রে জানা যায়, উপজেলা লাহড়ি গ্রামের মৃত আলাউদ্দিনের মেয়ে বিধবা নিপা আক্তার তার পতিত জমিতে সবজি রোপন করতে গেলে তার দুই ভাই বউ মোসাঃ শারমিন, শরিফা আক্তার সাথী, মোঃ সূর্যে আলী গং বিধবার সবজি ও কলা গাছ কেটে ফেলে। এ সময় নিপা আক্তার বাধা প্রদান করলে তাকে লাঠি দিয়ে বেধড়ক পিটুনি দিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে রাখে এবং তারা নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয় বলে অভিযোগে জানাযায়। আহত অবস্থায় প্রতিবেশীরা তাকে উদ্ধার করে প্রথমে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সও পরে টঙ্গী সরকারি হাসপাতলে ভর্তি করেন।

এ ঘটনায় বিধবা নিপা আক্তার বাদী হয়ে ৫ মে কাপাসিয়া থানায় তিন জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে শারমিন ও সূর্যে আলী সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তাদেরকে পাওয়া যায়নি তবে অভিযোগের দুই নং আসামী শরিফা আক্তার সাথী জানান গাছ কাটা ঘটনাটি আমি নিজ চোখে দেখেছি আমি যা দেখেছি আমি তাই বলবো আর কিছু বলতে পারব না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ