Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মাগুরার শীর্ষ মাদক ব্যবসায়ী ও গোল্ড স্মাগলার ফারুক খান তাজ গ্রেফতার

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ৭:৩১ পিএম

অবশেষে মাগুরাতে ইয়াবাসহ গ্রেপ্তার হলো শীর্ষ মাদক সম্রাট ও গোল্ড স্মাগলার ফারুক খান তাজ। ফারুক খান তাজের মাগুরা সোনাপট্রিতে নিউ জুয়েলারি ও তাজ জুয়েলারি নামে দুইটা বিশাল সোনার দোকান আছে। ফারুক মূলত সোনার দোকানের কর্মচারী হিসেবে কর্ম জীবন শুরু করে অতি দ্রুত সময়ে অঢেল ধন সম্পদের মালিক বনে যান। মাগুরাতে পাঁচটা-ছয়টা ফ্লাট বাড়ি,দামি প্রাইভেট কার, তিন চারখানা মোটরসাইকেলসহ বিশাল বিত্ত-বৈভবের মালিক। ফারুক খান তাজ ইতিমধ্যে ৪টা বিয়ে করেছেন এবং ৪ জনকে নিয়েই দিব্যি সংসার করছেন এর মধ্যে দু´জন বিবাহিত মহিলাকে বিয়ে করেন। পরে তাদের স্বামীদের ডিভোর্স করিয়ে নেন।

পুলিশ সূত্রে জানা যায়, ৭ মে তার মাগুরার নতুন বাজারের সিটি টাওয়ার থেকে ১৫ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। ডিবি পরিদর্শক নাসির জানান,যদিও তার প্রকাশ্যে স্বর্ণের ব্যবসা আছে এর অন্তরালে মাদক ব্যবসার বিশাল সিন্ডিকেট পরিচালনার অভিযোগ রয়েছে। এ ব্যাপারে খোঁজ খবর নেয়া হচ্ছে। তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

Show all comments
  • MD AKRAM HOSEN ১১ মে, ২০২০, ৫:৫০ পিএম says : 0
    খুব সুন্দর
    Total Reply(0) Reply
  • MD AKRAM HOSEN ১১ মে, ২০২০, ৫:৫১ পিএম says : 0
    খুব সুন্দর
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ