Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে গৃহবধুর আত্নহত্যা

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ৫:৪১ পিএম

মীরসরাই উপজেলায় বিয়ের তিন মাসের মাথায় গলায় ফাঁস দিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। শুক্রবার দুপুর ২ টার সময় উপজেলার মীরসরাই থানাধীন ১৩নং মায়ানী ইউনিয়নের পুর্ব মায়ানী গ্রামের জাকির হোসেন এর বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ নাম মাহমুদা আক্তার ঝর্ণা (২৬)।

নিহত গৃহবধু ঝর্ণা পুর্ব মায়ানী গ্রামের মৃত আমিনুর রহমানের ছেলে জাকির হোসেন এর স্ত্রী। নতার বাবার বাড়ী মীরসরাই উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পান্তার পুকুর এলাকায়।
স্থানীয়রা জানান, গত তিন মাস আগে পারিবারিক ভাবে ঝর্ণা সঙ্গে জাকিরের বিয়ে হয়। বিয়ের পর ঝর্ণা তার স্বামীর বাড়ীতে ছিলো। শুক্রবার বেড়াতে যাওয়া নিয়ে স্বামীর সাথে মনমালিন্য হয়। সকালে স্বামী জাকির হোসেন কৃষিকাজের জন্য মাঠে চলে যান। মাঠ থেকে ফিরে এসে ঘরের দরজা বন্ধ দেখতে পায়।
মায়ানী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য রবিউল হোসেন আজাদ জানান, এলাকাববাসী আমাকে মুঠোফোনে বিষয়টি জানান। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানালা ভেঙে গৃহবধূ ঝর্ণা গলায় ফাঁস দিয়ে ফ্যানের সাথে ঝুলছে। পরে পরিবারের লোকজন তার লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়।
এই বিষয়ে মীরসরাই থানা এ এস আই আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে গৃহবধুকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। পরে লাশ নামিয়ে সুরতাহাল করি। তবে ময়নাতদন্তের পরে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ