Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনা থেকে সুস্থ হওয়ার পর চাঁদপুরে প্রথম মৃত্যু

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ১:০২ পিএম

চাঁদপুরে এবার করোনায় আক্রান্ত এক বৃদ্ধ সুস্থ হওয়ার পর মারা যাওয়ার ঘটনা ঘটেছে। মৃত ওই ব্যক্তির নাম আলী আজ্জম (৬৫)। বৃহস্পতিবার (৭ মে) দুপুর ১২টার দিকে নিজ বাড়িতে মারা যান তিনি। জানা গেছে, সকাল ১০টা থেকে বুকে ব্যথা অনুভব করছিলেন তিনি।

মৃত আলী আজ্জমের বাড়ি চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের কামরাঙ্গা গ্রামে। তিনি চাঁদপুরে প্রথম করোনায় মৃত হিসেবে শনাক্তকৃত ফয়সালের (৪১) শ্বশুর। ফয়সাল গত ১১ এপ্রিল কামরাঙ্গায় তার শ্বশুর বাড়িতেই মারা যান। ফয়সালের গ্রামের বাড়ি ছিল মতলব উত্তরে। ফয়সাল কর্মসূত্রে নারায়ণগঞ্জ থাকতেন।

এরপর নমুনা পরীক্ষার পর ফয়সালের শ্বশুর আলী আজ্জম ও এক শালিকার করোনা পজেটিভ রিপোর্ট এসেছিল। আলী আজ্জম আক্রান্ত শনাক্ত হওয়ার পর আরো দু’টি করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছিল। এ কারণে তাকে করোনামুক্ত ঘোষণা করে স্বাস্থ্য বিভাগ।

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিন বলেন, যেহেতু পরপর দু’টি টেস্টে তার করোটা নেগেটিভ রিপোর্ট এসেছে তাই তার করোনায় মৃত্যু হওয়ার সম্ভাবনা নেই। আমরা আর তার নমুনা সংগ্রহ করবো না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ