Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

লকডাউন অমান্যে জরিমানা

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ১২:০২ এএম

মৌলভীবাজারে লকডাউন চলাকালে আইন অমান্য করে যানবাহন চালানো ও নিত্য প্রয়োজনীয় নয় এমন ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে ভ্রাম্যমান আদালত জরিমানা করেছেন।
গতকাল বুধবার দুপুরে র‌্যাব-৯ এর সহযোগিতায় শহরের চৌমুহনা, সিকান্দর আলী সড়কসহ বিভিন্ন এলাকায় মোটরসাইকেল, প্রাইভেটকার ও কয়েকটি ইলেকট্রনিক দোকান খোলা রাখার অপরাধে ভ্রাম্যমান আদালত জরিমানা করেছে। ভ্রাম্যমান আদালতের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন চন্দ্র দাস আইন অমান্য ও বিভিন্ন অপরাধে ৭ হাজার ৫০০ টাকা জরিমানা করেন।
ভ্রাম্যমান আদালত অনেক যানবাহনের মালিক, যাত্রী ও পথচারীকে দাঁড় করিয়ে সরকারি নির্দেশনা ও করোনা সম্পর্কে সচেতনতামূলক বাক্য শুনান। এ সময় লকডাউন আইন অমান্য করে গাড়ি ও মোটরসাইকেল চালানোর ছোট-খাট অপরাধে নি:শর্ত ক্ষমা প্রার্থনা করতে বেশ কয়েকজনকে দেখা যায়। পরে তাদেরকে সতর্ক করে ছেড়ে দেয়া হয়।
নির্বাহী সিনিয়র ম্যাজিস্ট্রেট সুমন চন্দ্র দাস বলেন, যতদিন করোনাভাইরাস ততদিন অভিযান অব্যাহত থাকবে।
ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগিতা করে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের এএসপি এ কে এম কামরুজ্জামান সজিবের নেতৃত্বে র‌্যাবের একটি দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ