Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সাদামাটা ইফতারের আয়োজন ভাইরাল হিনা খানের ছবি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ৮:১৫ পিএম

ভারতীয় টেলিভিশনের ধারাবাহিক নাটক ´ইয়ে রিস্তা ক্যা কহেলতা হ্যায়´-এর অক্ষরার কথা মনে আছে নিশ্চয়। এরপর বিগ বসে হাজির হয়েও তুমুল জনপ্রিয়তা পান তিনি। বলা হচ্ছে দর্শকপ্রিয় মুখ হিনা খানের কথা।

লকডাউনের কারনে হোম কোয়ারেন্টিনে মায়ের সঙ্গে একান্ত সময় কাটাচ্ছেন হিনা। গৃহবন্দি থেকে ব্যক্তিগত মুহূর্তগুলো সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করছেন তিনি।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইফতারের একটি ছবি পোস্ট করেছেন এই তারকা। সেই ইফতারের আয়োজন এক্কেবারে ছোট, সাদামাটা হলেও অভিনেত্রীর ভক্তদের মন কেড়েছে।

বর্তমানে টেলিভিশনের গণ্ডি পেরিয়ে মিউজিক ভিডিওতে দেখা যাচ্ছে তাকে। এবার বলিউডের নির্মাতা বিক্রম ভাটের পরিচালনায় একটি ছবি মাধ্যমে বি-টাউনে অভিষেক হতে যাচ্ছে তার।

প্রসঙ্গত, রকি জয়সওয়ালের সঙ্গে হিনা খানের প্রেমের সম্পর্ক দীর্ঘদিনের। তবে বি টাউনে সবে মাত্র পা রেখেছন তিনি। তাই এই মুহূর্তে বিয়ের কোনও পরিকল্পনা নেই বলে স্পষ্ট জানান হিনা খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ