Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈশ্বরদীতে সন্ত্রাসীদের হাতুড়ির আঘাতে আঃলীগ নেতা গুরুতর আহত, অভিযোগ যুবলীগের বিরুদ্ধে

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ৫:৫৯ পিএম

ঈশ্বরদী পৌর এলাকার ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও পৌর কাঁচা বাজারের ইজারাদার আবুল কাসেম গোলবার (৫৫) সন্ত্রাসীদের হাতুড়ি ও লাঠির আঘাতে গুরুতর আহত হয়েছে।
আজ বুধবার বেলা ১১টার দিকে ঈশ্বরদী পৌর সুপার মার্কেটের সামনে কাঁচা বাজারে এ ঘটনা ঘটে।
অভিযোগে আহত গোলবার হোসেন জানান, ঐ এলাকার যুবলীগের নেতা নামধারী শফিকুল, আলমগীর ও জাহাঙ্গীর গং দীর্ঘদিন ধরে চাঁদা দাবী করে আসছিল কিন্তু চাহিদা অনুযায়ী চাঁদা দিতে অস্বীকার করায় আজ হাতুড়ি ও লাঠি দিয়ে বেধরক মারধর করলে সে গুরুতর আহত হয়। ঘটনার পর উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিকরে। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে।
এব্যাপারে থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। ঘটনার সত্যতা স্বীকার করেছেন ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহা উদ্দিন ফারুকী বিপিএম পিপিএম।
এদিকে ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল ও পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব জানিয়েছেন উল্লেখিত সন্ত্রাসীরা যুবলীগের কেউ না। তারা যুবলীগের নাম ভাঙিয়ে অপকর্মে লিপ্ত রয়েছে। তারা অভিযুক্তদের শাস্তি দাবী করেছে।
ঈশ্বরদী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা এঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন ও দোষীব্যক্তিদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ