Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কক্সবাজার জেলা প্রশাসকের অপসারন দাবীতে রামুতে মানববন্ধন

রামু (কক্সবাজার) সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ৫:২০ পিএম

রামু উপজেলায় কক্সবাজার জেলা প্রশাসকের অপসারনের দাবীতে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে। ত্রাণের চাল বরাদ্দে বৈষম্যমুলক আচরণের অভিযোগে এই মানববন্ধন আয়োজন করে রামু উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ আজ (৬ মে) বুধবার দুপুর ২ টায় রামু বাইপাস মহাড়কের ফুটবল চত্তরে এই মানব বন্ধনের আয়োজন করে।


মানব বন্ধনে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্ধ কৃত ত্রাণ রামু বাসী পায়নি। কক্সবাজার-৩ আসনের জনপ্রিয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলের বাড়ি রামু উপজেলায়।

জনবান্ধব ও সাহসী এ নেতার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে জেলা প্রশাসন বিএনপি-জামায়াত নেতাদের সাথে আতাঁত করে পরিকল্পিতভাবে রামু উপজেলায় তুচ্ছ পরিমান বরাদ্ধ দিয়েছেন। বক্তারা জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের অপসারন দাবী করেন।

মানব বন্ধনে বক্তব্য রাখেন রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তপন মল্লিক, সাবেক ছাত্রনেতা গোলাম কবির মেম্বার প্রমুখ।

বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সমূহ যথাক্রমে-আওয়ামী যুবলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, জাতীয় শ্রমিক লীগ, তাঁতী লীগ, মৎস্য জীবি লীগ, ওলামা লীগ, বঙ্গবন্ধু সৈনিক লীগ, মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ, ছাত্র লীগ, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, বঙ্গবন্ধু ছাত্র ফেডারেশন ও বাস্তুহারা লীগের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • রশিদ আহমদ ৬ মে, ২০২০, ৫:৩২ পিএম says : 0
    আমার মনে হচ্ছে, এসব পরিকল্পিত এবং আজগুবি একটা বিষয়। আমি কক্সবাজার জেলার সাধারণ নাগরিক হিসেবে জেলা প্রশাসককে অনেক কর্মঠু ও ভাল হিসেবে জানি। এখানে আমি আওয়ামীলীগের প্রথম ও দ্বিতীয় সারির কোন নেতাই দেখতে পাচ্ছিনা। এখানে নিশ্চয় কমল সাহেবের হাত আছে। মনে হচ্ছে হাত খরচা হয়নি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ