Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরে স্বামীর দায়ের কোপে স্ত্রী নিহত, ঘাতক মাস্টার স্বামী আটক

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ৫:০১ পিএম

শেরপুর সদর উপজেলার জঙ্গলদী দক্ষিনপাড়া এলাকায় স্বামীর দায়ের কোপে স্ত্রী রোকিয়া ওরফে কাঞ্চন বেগম (৪২) নিহত হয়েছেন। এ ঘটনায় আটক করা হয়েছে ঘাতক স্বামী আবুল কাশেম মাস্টারকে।
নিহতের স্বজনরা জানায়, স্বামী আবুল কাশেম কয়েক বছর আগে ঢাকাতে ফেরি করে কাচাঁমাল বিক্রি করতো। কিন্তু বিগত কয়েক বছর যাবত কোন কাজ না করে প্রাথমিক স্তরের কিছু ছাত্রকে প্রাইভেট পড়াতো আর বাড়ীতে বেকার জীবনযাপন করতে ছিল। এসব নিয়ে প্রায়ই স্বামী আবুল কাশেমের সাথে কাঞ্চন বেগমের দাম্পত কলহ লেগেছিল। ৬মে সকালে কথাকাটাকাটি শুরু হলে একপর্যায়ে আবুল কাশেম দা দিয়ে তার স্ত্রী কোপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এদিকে ময়মনসিংহ নিয়ে যাওয়ার পথে ফুলপুর নামক এলাকায় মারা যান কাঞ্চন বেগম।
পুলিশ দুপুরে অভিযান চালিয়ে স্বামী আবুল কাশেমকে আটক করেছে এবং মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক স্বামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ