Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শতাধিক পুলিশের জন্য ইফতার পাঠালেন চিত্রনায়িকা নিপুণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০২০, ৭:৪৮ পিএম

করোনার ভয়াবহতা মানুষ বুঝতে চাইছে না। মানছে না সরকার ঘোষিত লকডাউন। মানুষকে সচেতন ও ঘরবন্দি রাখতে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন পুলিশ সদস্যরা। দেশের ক্রান্তিলগ্নে তাঁরাই যেন শেষ ভরসা। আর তাইতো পুলিশদের জন্য নিজ হাতে তৈরী ইফতার পাঠালেন চিত্রনায়িকা নিপুণ।

সম্প্রতি নিপুণ তার ভেরিফাইড ফেসবুক পেইজে কিছু ছবি শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আমরা রমজানের রহমতের প্রথম দশদিন পার করলাম। আজকে রহমতের এই শেষ রোজায় করোনাযুদ্ধের অন্যতম যোদ্ধা বংলাদেশ পুলিশের বিমানবন্দর থানার ১১৫ জন পুলিশের জন্য নিজ হাতে আমি ও আমার মা রান্না করে ইফতার পাঠিয়েছি।’

কঠিন দুর্যোগের সময়ে পুলিশের সাহসিকতার ভূয়সী প্রশংসা করেন নিপুণ। তিনি বলেন, এই দুর্যোগে আমাদের পুলিশরা অসীম সাহস, ধৈর্য ও জীবনের মায়া ত্যাগ করে মানুষ রক্ষার কাজে নিয়োজিত রয়েছেন। পুলিশদের মানবিক উদ্যোগ ও নিরলস কাজ এ বাহিনীকে নতুনভাবে উপস্থাপন করছে সাধারণ মানুষের কাছে।

নায়িকা আরো বলেন, রোজার শুরু থেকে বনানী ও গুলশানের ট্রাফিক পুলিশের চেক পোস্টে ইফাতার পাঠাচ্ছেন তিনি। অন্যদিকে নিজের কর্মস্থল এফডিসিতে ইফতার পৌঁছে দিচ্ছে এ চিত্রতারকা।

এর আগে শবে বরাতের রাতে বনানীতে কর্তব্যরত পুলিশ সদস্যদের জন্য নিজের হাতে রান্না করা পাঠিয়েছিলেন তিনি। এছাড়াও নিজের প্রসাধনী ব্যবসায় প্রতিষ্ঠান টিউলিপ ফ্যাশনের কর্মকর্তাদের অগ্রিম বেতন দিয়ে ছুটি দেন নিপুণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ