Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাগুরা জেলা ছাত্রদলের সভাপতি আঃ রহিম জামিনে মুক্ত

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ৫ মে, ২০২০, ৫:৫২ পিএম

মাগুরায় সরকারী কাজে বাঁধা দেওয়ার অভিযোগে করা একটি মামলায় জামিন পেয়েছেন জেলা ছাত্রদল সভাপতি আব্দুর রহিম। মঙ্গলবার বিকেলে আদালত তাকে জামিন দেন। সোমবার রাতে শহরের ভায়না এলাকায় নিজ বাড়ি থেকে তাকে আটক করে সদর থানা পুলিশ। মঙ্গলবার তার বিরুদ্ধে সরকারী কাজে বাঁধা, বল প্রয়োগ ও হুমকি দেওয়ার অভিযোগে সদর থানায় মামলাটি দায়ের করেন মাগুরা ইসলামী ফাউন্ডেশনের সহকারি পরিচালক মোঃ মনিরুজ্জামান।

বাদির অভিযোগ, গত শুক্রবার সরকার ঘোষিত নিয়ম অনুযায়ী সর্বোচ্চ ১২ জন নিয়ে নামাজ পড়ার বিষয়ে নির্দেশনা দিতে ভায়না গোরস্থান জামে মসজিদে গিয়েছিলেন তিনি। এসময় আব্দুর রহিম তার সরকারী কাজে বাঁধা দেয়। এসময় দুজনের মাঝে বাকবিতণ্ডা হয়। সদর থানা পুলিশ সূত্র জানিয়েছে, এ অভিযোগে শুক্রবার থানায় একটি সাধারণ ডায়েরি করেন সহকারি পরিচালক মোঃ মনিরুজ্জামান। সে অভিযোগের ভিত্তিতে সোমবার রাত ১২টার দিকে আব্দুর রহিমকে তার বাড়ি থেকে আটক করা হয়।

অভিযোগের বিষয়ে আব্দুর রহিমের মা রহিমা বেগম বলেন, রমজান শুরুর পর ছেলেটা বাড়ি আর মসজিদের বাইরে তেমন কোথাও যায়নি। ওই কর্মকর্তার সাথে কথা কাটাকাটি হয়েছিল এটুকু জানি।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নুল আবেদিন বলেন, সরকারী কাজে বাঁধা দেওয়া, বল প্রয়োগ ও হুমকি দেওয়ার অভিযোগের এই মামলায় আব্দুর রহিম একমাত্র আসামী। তাকে এই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়। পরে বিকেলে মাগুরার একটি আদালত থেকে জামিনে মুক্তি পান আব্দুর রহিম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ